Home / চট্টগ্রাম / চকবাজারে কিশোর গ্যাং হোতা অন্তু বড়ুয়া গ্রেপ্তার

চকবাজারে কিশোর গ্যাং হোতা অন্তু বড়ুয়া গ্রেপ্তার

Spread the love

নগরীর চকবাজার এলাকার আলোচিত ‘সন্ত্রাসী’ অন্তু বড়ুয়াকে গ্রেপ্তার করেছে পুলিশ। আজ শুক্রবার বিকেলে চকবাজারের কাপাসগোলা এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয় বলে জানান চকবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রুহুল আমিন। তার বিরুদ্ধে চকবাজার থানায় দুটি মারামারির মামলা রয়েছেন বলে জানান তিনি।

অন্তু বড়ুয়া নগরের চকবাজার বড়ুয়া পাড়ার দিপক বডুয়ার ছেলে। তার বিরুদ্ধে চকবাজার কেন্দ্রিক গড়ে উঠা কিশোর গ্যাং নিয়ন্ত্রণের অভিযোগ আছে। সে কথিত যুবলীগ নেতা নুর মোস্তফা টিনুর অনুসারী হিসাবে চকবাজার এলাকায় আধিপত্য বিস্তার করে আসছিল। টিনু কারাগারে যাওয়ার পর ‘লিডার’ পরিবর্তন করে যোগ দেন বহদ্দারহাট এলাকার ‘চিহ্নিত সন্ত্রাসী’ এসরারুল হক এসরালের গ্রুপে।

গত ২৯ আগষ্ট জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে চকবাজার এলাকার আনিকা কমিউনিটি সেন্টারে আলোচনা সভার আয়োজন করে চকবাজার থানা আওয়ামী লীগ।এ আলোচনা সভায় শিক্ষা উপমন্ত্রী মহিবুল হাসান চৌধুরী নওফেল এবং সদ্য বিদায়ী মেয়র ও নগর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দীনও যোগ দেন। যদিও নওফেল সভাস্থল ত্যাগ করার পর সেখানে যান আ জ ম নাছির উদ্দীন। নওফেল সভাস্থল ত্যাগের পর সভা চলাকালীন সভাস্থলের অদূরে চকবাজার অলি খাঁ মসজিদের সামনে অন্তু বড়ুয়া ও ইভান দুই পক্ষ মারামারিতে জড়িয়ে পড়ে। সংঘর্ষ ও ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনায় তুষার ও তোহা নামে দুই যুবক আহত হয়। অভিযোগ রয়েছে, চকবাজার এলাকায় চুরি, ছিনতাই, চাঁদাবাজিসহ নানা অপরাধে অন্তু বড়ুয়া জড়িত। ক্ষমতাসীন দলের নেতাদের আশ্রয়-প্রশ্রয়ে বেপরোয়া হয়ে ওঠা অন্তু এতদিন ধরাছোঁয়ার বাইরে ছিল।