ব্রেকিং নিউজ
Home / চট্টগ্রাম / চবি কর্মচারীকে বেধড়ক পেটালেন চাকসুর ডেপুটি রেজিস্ট্রার!

চবি কর্মচারীকে বেধড়ক পেটালেন চাকসুর ডেপুটি রেজিস্ট্রার!

Spread the love

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদ (চাকসু) কেন্দ্রের ডেপুটি রেজিস্ট্রার জাকের আহমেদের বিরুদ্ধে বিশ্ববিদ্যালয়ের সমাজবিজ্ঞান গবেষণা কেন্দ্রের অফিস সহকারী মো. আলমগীরকে মারধরের অভিযোগ পাওয়া গেছে। জমিজমা সংক্রান্ত বিরোধের জেরে দুই ছেলেকে সাথে নিয়ে ওই কর্মচারীকে মারধর করেন তিনি।

এ ঘটনায় আজ শুক্রবার (২ অক্টোবর) মো. আলমগীর বাদি হয়ে জাকের আহমেদ, তার দুই ছেলে মোজাহিদ চৌধুরী ও মোস্তাফিজকে আসামি করে হাটহাজারী থানায় একটি মামলা দায়ের করেছেন।

মামলার অভিযোগপত্রে উল্লেখ করা হয়, গত বৃহস্পতিবার বিকাল পৌনে ৪টার দিকে অফিস শেষে বাসায় যাওয়ার পথে বিশ্ববিদ্যালয়ের শাহী কলোনি মসজিদের পাশে সাঈদের দোকানের সামনে বিবাদিসহ অজ্ঞাতনামা ১০ জন লোক আলমগীরকে একা পেয়ে অতর্কিতে এলোপাতাড়িভাবে মারধর করে জখম করে। বিবাদি জাকের আহমেদ তাকে হত্যার উদ্দেশ্যে লাঠি দিয়ে মাথায় আঘাত করে ও তার প্যান্টের পকেটে থাকা নগদ ৩৫ হাজার টাকাও ছিনিয়ে নিয়ে যায়।’

এ বিষয়ে ভুক্তভোগী কর্মচারী মো. আলমগীর বলেন, ২০০৫ সাল থেকেই তাদের সাথে আমাদের জমি-জমা নিয়ে বিরোধ চলছিল। দীর্ঘদিন বিশ্ববিদ্যালয়ের প্রভাব খাটিয়ে তারা আমাদেরকে হুমকি দিয়ে আসছে৷ এর জেরে আমার ছোটভাই বাদি হয়ে আদালতে মামলা দায়ের করে। পরবর্তীতে আদালতের নিষেধাজ্ঞা অমান্য করে আমাদের জমির উপর বাড়ি নির্মাণের চেষ্টা চালায়। বাধা দিলে আমাকে ও আমার পরিবারকে বিভিন্ন হুমকি দিয়ে আসছিল।

তবে অভিযুক্ত জাকের আহমেদকে মুঠোফোনে যোগাযোগ করা হলে তিনি নিজেকে নির্দোষ দাবি করেন।

হাটহাজারী থানার ডিউটি অফিসার এসআই রাজিব অভিযোগের বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, মামলার বাদি অভিযোগ দিয়েছেন। তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেয়া হবে।