Home / চট্টগ্রাম / আসন্ন পটিয়া পৌরসভা নির্বাচনে কাউন্সিলর পদপ্রার্থী আলহাজ্ব এম এ আবছার

আসন্ন পটিয়া পৌরসভা নির্বাচনে কাউন্সিলর পদপ্রার্থী আলহাজ্ব এম এ আবছার

Spread the love

আগামী ডিসেম্বরে পৌরসভা নির্বাচন হওয়ার কথা রয়েছে। সারাদেশের মতো চট্টগ্রামের পটিয়া পৌরসভার আসন্ন নির্বাচনে প্রার্থীদের দৌড়ঝাঁপ বাড়ছে।পৌরসভার ৪ নম্বর ওয়ার্ড থেকে কাউন্সিলর পদে প্রার্থী হওয়ার মনোস্থির করেছেন স্থানীয় সমাজ সেবক ও ব্যবসায়ী এম.এ আবছার।

এম এ আবছার ঐতিহ্যগতভাবে সচ্ছল ও স্থানীয় প্রভাবশালী পরিবারের সন্তান। তিনি এলাকায় বিভিন্ন সামাজিক সংগঠনের দায়িত্ব পালন করে আসছেন।
শিক্ষা জীবনে তিনি বিএ পাস করেছেন  । তারপর একজন সফল ব্যবসায়ী হিসেবে তার ওঠে আসা। এলাকায় একজন শিক্ষিত ও বিনয়ী ভদ্রলোক হিসাবে তার যথেষ্ট সুনাম রয়েছে ।

এম এ আবছার চিটাগাং টুডেকে জানান, ১৯৯০ সালে পটিয়া পৌরসভা প্রতিষ্ঠা হয়। এরপর থেকে পটিয়া পৌরসভার ৪ নম্বর ওয়ার্ড অনেক উন্নয়ন হয়েছে। বর্তমান সাংসদ সামশুল হক চৌধুরী ও মেয়র হারুনর রশীদ এ ব্যাপারে যথেষ্ট ভূমিকা রেখেছে। পৌরসভা তথা সমগ্র পটিয়ার শিক্ষিত বেকারদের চাকরির ব্যবস্থা করেছেন শিল্পপতি এস আলম মাসুদ সাহেব। যেহেত ঐতিয্যগতভাবে পটিয়ায় শিক্ষিত ও শিক্ষার হার বেশি। একজন শিক্ষিত মানুষ হিসেবে জনগণের কাছে মূল্যায়ন পাবো বলে আশা রাখছি।

এম এ আবছার দি চিটাগং চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি সদস্য এবং আগ্রাবাদ মা ও শিশু হাসপাতালের আজীবন সদস্য, দক্ষিণ চট্টগ্রামের ঐতিহ্যবাহি সংগঠন পটিয়া ক্লাব এর আজীবন সদস্য, পটিয়া পরিবেশক সমিতির উপদেষ্টা, পটিয়া পৌসভা ৪ নম্বর ওয়ার্ড খাজা গরীবে নেওয়াজ টাওয়ার এর চেয়ারম্যান, মেসার্স মুনতাসির ট্রেডিং, মেসার্স খাজা আয়রণ মার্ট, মেসার্স খাজা আজমীর ট্রেডিং এর স্বর্তধীকারী।