Home / সংগঠন সংবাদ / যুবদল দক্ষিণ: ১১ ইউনিটের কমিটি ঘোষণা

যুবদল দক্ষিণ: ১১ ইউনিটের কমিটি ঘোষণা

Spread the love

চট্টগ্রাম দক্ষিণ জেলা যুবদলের ১১টি ইউনিট কমিটির ৩১ সদস্যবিশিষ্ট আহ্বায়ক কমিটি অনুমোদন দেয়া হয়েছে। সোমবার (৭ সেপ্টেম্বর) গণমাধ্যমে যুবদলের কেন্দ্রীয় কমিটির দপ্তর সম্পাদক কামরুজ্জামান দুলালের স্বাক্ষরিত পাঠানো এক বিবৃতিতে এ তথ্য জানা গেছে।একইসঙ্গে ঘোষিত আহ্বায়ক কমিটিকে আগামী ৩০ দিনের মধ্যে অধীনস্থ ইউনিটে সম্মেলনের মাধ্যমে পূর্ণাঙ্গ কমিটি গঠনের নির্দেশনা হয়েছে।

বিবৃতিতে বলা হয়েছে, সংগঠনের কেন্দ্রীয় সভাপতি সাইফুল আলম নীরব ও সাধারণ সম্পাদক সুলতান সালাউদ্দীন টুকুর উপস্থিতিতে চট্টগ্রাম বিভাগীয় টিমের পর্যালোচনা শেষে জেলা যুবদলের সভাপতি মো. শাহজাহান ও সাধারণ সম্পাদক মোহাম্মদ আজগর কমিটি অনুমোদন দেয়।

অনুমোদন পাওয়া কমিটিগুলোর মধ্যে কর্ণফুলী উপজেলার আহ্বায়ক মো. নুরুল ইসলাম ও সদস্য সচিব মো. জাহেদুল ইসলাম সজীব, আনোয়ারা উপজেলায় হারেছ আহমেদ (হারেছ), সদস্য সচিব ফারুক হোসেন, বাঁশখালী উপজেলায় আবু আহমেদ আহ্বায়ক ও মো. রাসেল যুগ্মআহ্বায়ক, চন্দ্রনাইশ উপজেলায় মো.আমিনুল ইসলাম আহ্বায়ক ও তরিকুল ইসলাম টুটুল সদস্য সচিব, লোহাগাড়া উপজেলায় সাব্বির আহমেদ আহ্বায়ক ও আবুল তালেব রুবেল সদস্য সচিব করা হয়েছে।

এছাড়া দোহাজারী পৌরসভায় ইফতিয়ার উদ্দীন সুমন আহ্বায়ক ও মীর হোসেন মীর সদস্য সচিব, সাতকানিয়া পৌরসভায় মো. আরিফ মঈনুদ্দীন শিপন আহ্বায়ক ও মো. মহিউদ্দীন সদস্য সচিব, বোয়ালখালী পৌরসভায় মো. খায়রুল বশর আহ্বায়ক ও মো. লোকমানকে যুগ্মআহ্বায়ক করা হয়েছে। চন্দ্রনাইশ পৌরসভায় মো. খালেদ রায়হান আহ্বায়ক ও আব্দুল মান্নান সদস্য সচিব, বাঁশখালী পৌরসভায় শহীদুল হক চৌধুরী আহ্বায় ও শহীদুল্লা কায়সার বাদশাকে সদস্য সচিব করা হয়েছে।

ঘোষিত ১১ কমিটির বিবৃতিতে বোয়ালখালি কমিটির নেতৃবৃন্দর নাম উল্লেখ করা হয়নি।