ব্রেকিং নিউজ
Home / সারাদেশ / ময়মনসিংহের ভালুকায় ইউএনও’র নিরাপত্তায় সরকারি বাসভবন সশস্ত্র আনসার মোতায়েন

ময়মনসিংহের ভালুকায় ইউএনও’র নিরাপত্তায় সরকারি বাসভবন সশস্ত্র আনসার মোতায়েন

Spread the love

ময়মনসিংহের ভালুকা উপজেলা নির্বাহী কর্মকর্তা মাসুদ কামালের নিরাপত্তার জন্য তার সরকারি বাসভবনে চারজন সশস্ত্র আনসার সদস্যকে দায়িত্বভার দেওয়া হয়েছে। শনিবার (৫ সেপ্টেম্বর) রাত পৌনে ৮টার দিকে  আনসার মোতায়েনের বিষয়টি নিশ্চিত করেছেন ভালুকা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মাসুদ কামাল।

এর আগে শুক্রবার (৪ সেপ্টেম্বর) রাত থেকে ইউএনওর বাসভবনের প্রধান ফটকের সম্মুখে সশস্ত্র আনসার সদস্যগণ নিরাপত্তায় নিয়োজিত রয়েছেন।

গাজীপুর জেলার সফিপুর উপজেলা আনসার একাডেমি কার্যালয়ের প্রশিক্ষক মো. আমিনুল ইসলাম দৈনিক অধিকারকে জানান, বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর মহাপরিচালকের নির্দেশে ও ময়মনসিংহ রেঞ্জ পরিচালকের তত্ত্বাবধানে ময়মনসিংহ জেলা কমান্ড্যান্ট এইচ এম মেহেদী হাসান চারজন সশস্ত্র আনসার সদস্যকে অঙ্গীভূত করে ভালুকা ইউএনওর বাসভবনে নিয়োজিত করেছেন।

এ ব্যাপারে ভালুকা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মাসুদ কামাল জানান, ‘সরকারি নির্দেশনা অনুযায়ী গতকাল শুক্রবার (৪ সেপ্টেম্বর) রাত থেকেই আমার বাসভবনের সামনে আনসার সদস্য মোতায়েন করা হয়েছে।’

উল্লেখ্য, গত বুধবার (২ সেপ্টেম্বর) গভীর রাতে দিনাজপুরের ঘোড়াঘাট উপজেলার সরকারি বাসভবনের ভেন্টিলেটর ভেঙে বাসায় ঢুকে ইউএনও ওয়াহিদা খানম ও তার বাবা বীর মুক্তিযোদ্ধা ওমর আলী শেখের ওপর হামলা চালায় দুর্বৃত্তরা। ওই ঘটনায় ইউএনওর মাথায় গুরুতর আঘাতসহ তার বাবাকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে মারাত্মকভাবে জখম করা হয়। এরই ধারাবাহিকতায় সরকারের পক্ষ থেকে দেশের সব ইউএনওদের নিরাপত্তা জোরদার করা হয়েছে।

চিটুডে/ আরএসআর